চাঁদপুরে করোনায় ও উপসর্গে ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে করোনায় ও উপসর্গে মৃত্যুর মিছিল থামানো যাচ্ছে না। এই তালিকা দীর্ঘ হচ্ছে। সকল রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। মঙ্গলবার দুপুর ২টা থেকে বুধবার দুপুর ২টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় ১৪ জন মারা গেছেন। এসব মৃত্যু চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে হয়েছে। এই ১৪ জনের মধ্যে তিন জনের করোনা পজিটিভ। আর বাকি ১১ জন সাসপেক্টেড তথা করোনার উপসর্গ ছিল। সবচেয়ে লক্ষণীয় বিষয় হচ্ছে- এই ১৪ জনের মধ্যে একজন শুধু চাঁদপুর শহরের তথা পৌর এলাকার। আর বাকি সব গ্রামের।

৩ আগস্ট মঙ্গলবার দুপুর ২টা থেকে ৪ আগস্ট বুধবার দুপুর ২টা পর্যন্ত যে ১৪ জন মারা গেছেন তারা হচ্ছেন : মতলব দক্ষিণ উপজেলার উপাদী গ্রামের রাণু বেগম (৫৫), ফরিদগঞ্জ উপজেলা রূপসা বদরপুর গ্রামের হোসনেয়ারা বেগম (৭০), চাঁদপুর বাবুরহাট দাসাদী গ্রামের রহিমা বেগম (৬০), হাজীগঞ্জের ধড্ডা গ্রামের নূরজাহান (৩৬), মতলব উত্তর উপজেলার দশানী গ্রামের মোহন (৭০), হাজীগঞ্জের ছয়ছিলা রতপাড়া গ্রামের রহিমা (৪০), চাঁদপুর সদরের উত্তর তরপুরচন্ডী গ্রামের আব্দুর রব গাজী (৮০), ফরিদগঞ্জের দক্ষিণ কেরোয়া গ্রামের রশিদা বেগম (৭০), একই উপজেলার গাজীপুর গ্রামের বাবুল (৪৫), ঘনিয়া বালিমূড়া গ্রামের সফিউল্লা (৮০), চাঁদপুর সদর উপজেলার আলগী পাঁচগাঁও গ্রামের মোঃ শামছুল (৭৩), একই উপজেলার কুমুরুয়া গ্রামের আব্দুল কবির (৬৫), শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া দেবিপুর গ্রামের আলী আজম (৭০) ও চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাট এলাকার রোকেয়া বেগম (৭৫)।

এদের মধ্যে রানু বেগম, হোসনেয়ারা বেগম ও রহিমা বেগমের করোনা পজিটিভ ছিলো। বাকিরা ছিলেন করোনা সাসপেকটেড। এরা গত ২৪ ঘণ্টায় বিভিন্ন সময়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যায়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *