চাঁদপুরে করোনায় স্ত্রীর মৃত্যু ॥ স্বামী আইসোলেশনে

মোরশেদ সেলিম ॥

চাঁদপুরে করোনায় আক্রান্ত স্ত্রীর মৃত্যুর পর স্বামীকে মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সোমবার (১২ জুলাই) সকালে চাঁদপুর শহরের মিশন রোডের খান সড়কে করনোয় আক্রান্ত হয়ে শাহনাজ আক্তার (৩৬) নামের নারীর মুত্যু হয়।এ ঘটনার পর শাহনাজের স্বামী করনোয় আক্রান্ত শাহ আলমকে মুমূর্ষু অবস্থায় আইসোলেশন ওয়ার্ডে পাঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

তিনি জানান, মিশন রোডের একটি বাড়িতে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত ছিলেন। তারা ছাড়া বাড়িতে আর কেউ ছিল না। তাদের দুই ছেলেই বিদেশে থাকেন। সোমবার (১২ জুলাই) সকালে শাহনাজ আক্তারের মৃত্যু হয় এবং তার স্বামী মুমূর্ষু হয়ে ঘরে পড়ে থাকেন। বিষয়টি জেনেও স্থানীয় কেউ এগিয়ে না আসায় তাৎক্ষণিকভাবে সেখানে যাই। পরবর্তীতে আঞ্জুমানে খাদেমুল ইনসানের অ্যাম্বুলেন্সে করে করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করি। পরে মৃত ব্যক্তির দাফন কাফনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়।

চাঁদপুরের সিভিল সার্জন ডা.মো.শাখাওয়াত উল্লাহ বলেন,স্বামী-স্ত্রী দুইজনই করোনা পজিটিভ ছিল।তাদের উভয়ের অবস্থা মুমূর্ষু ছিল।দু:খের বিষয় আশপাশের কেউ আমাদেরকে তাদের অবস্থা সম্পর্কে জানায়নি। বর্তমানে করনোয় আক্রান্ত শাহ আলম আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *