চাঁদপুরে করোনা ওয়ার্ডে আরো ১১জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ২৪ ঘন্টায় ১১জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। তারা সবাই করোনার উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানান।

সদর হাসপাতাল সূত্রে জানা গেছে,মৃতরা হলেন চাঁদপুর সদরের রঘুনাথপুর এলাকার আঃ লতিফ (৬৫),ফরিদগঞ্জের রূপসা বাজার সংলগ্ন ঘোড়াশাল এলাকার আয়েশা বেগম (৭০),চাঁদপুর সদরের দক্ষিণ বাগাদীর শাহিদা (৭০), বালিয়া এলাকার হোসনেয়ারা (৫৫), শহরের মেথা রোডের কালিপদ কর্মকার (৫৮), শাহরাস্তির হোসেনপুর এলাকার সুফিয়া (৮৫), মতলব দক্ষিণের মাছুয়াখাল এলাকার শরিফ ঢালী (৬৫), হাজীগঞ্জের শ্রীপুর এলাকার আঃ মজিদ (৯০),মতলব উত্তরের মান্দারতলী এলাকার আঃ সোবহান (৯০), মতলব দক্ষিণের লামচরী এলাকার মনি রানী (৫৫), আশ্বিনপুর এলাকার মাকসুদা (৩৬)।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এখন আর মৃত সবার নমুনাও সংগ্রহ করা হচ্ছে না। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনার আলোকেই মৃতদের নমুনা সংগ্রহের প্রয়োজন নেই। তারপরও সম্ভাব্য কিছু রোগীর নমুনা সংগ্রহ করা হচ্ছে। বিশেষ করে উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার পর সবার নমুনা সংগ্রহ করা হয়। এরপর যারা মারা যান তাদের রিপোর্ট জানা যায়। তবে মাত্রাতিরিক্ত রোগী ও দিন-রাত ব্যাপক মৃত্যুর কারণে সবার নমুনা সংগ্রহের সুযোগও নেই।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *