চাঁদপুরে করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু

আনোয়ারুল হক:

চাঁদপুরে করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ভার্চুয়াল প্রযুক্তিতে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

রোববার সকাল ১০টায় সিভিল সার্জন কার্যালয়ে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর প্রথমেই টিকা গ্রহণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল ও পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

সিভিল সার্জন অফিস সূত্র জানান, অন্যান্য টিকা গ্রহণকারীরা হলেন ২৫০ শয্যার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের নার্স ফেরদৌসী জাহান লাভলী, ২৫০ শয্যার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা ফোকাল পারসন ও আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুজাউদ্দৌলা রুবেল, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী মাসুম, মুক্তিযোদ্ধা মুনির আহমেদ ও সমাজসেবক সহিদ উল্লাহ।

সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ বলেন, চাঁদপুরে প্রথমবার ১০ জনকে টিকা দেওয়া হচ্ছে।

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, ‘নিজেকে সুরক্ষিত রাখতে ভয়ভীতিকে তোয়াক্কা না করে আমি এই টিকা দেব। আমার দেখাদেখি আমার চাঁদপুরের সবাই এই টিকা দিতে আগ্রহী হবেন।’

জেলায় ২৬ লাখ জনসংখ্যার বিপরীতে করোনাভাইরাসের টিকা এসেছে ৭২ হাজার২শ’।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *