চাঁদপুরে করোনা প্রতিরোধে ৯ জনকে অর্থদন্ড

মেঘনাবার্তা রির্পোট :

করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে চাঁদপুরে ঘুরাঘুরি ও হোম কোয়ারেন্টিন না মানায় শুক্রবার (১০ এপ্রিল) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে ৯ ব্যাক্তিকে ৪ হাজার ২শ’ টাকা অর্থদন্ড করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম ও আবিদা সিফাত।।

করোনা ভাইরাস প্রতিরোধ শতভাগ নিশ্চিত করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট শহরের কালিবাড়ী, চৌধুরী ঘাট,কয়লাঘাট, খেয়াঘাট, যমুনা রোড, টিলাবাড়ী, নতুন বাজার, আদালত পাড়া, চিত্রলেখার মোড়, নাজির পাড়া, কলেজ গেইট, বিপনীবাগ, বাসস্ট্যান্ড, বিষ্ণুদী রোড, চেয়ারম্যানঘাট, ওয়ারলেছ মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত এতে তিনি ৫ ব্যাক্তিকে এক হাজার ২শ’ টাকা অর্থদন্ড ।

এ সময় শহরের যমুনা রোড এলাকায় নারায়নগঞ্জ থেকে আগত দুই ব্যাক্তির বাড়িতে তাদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বুঝিয়ে সতর্ক করে দেন এ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এদিকে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা ও বাঘড়া বাজার এলাকায় সরকারি নির্দেশনা না মানা এবং হোম কোয়ারেন্টিনে না থাকা ৪ ব্যাক্তিকে ৩ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম ।

তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সাধারণ মানুষের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য:৯ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে চাঁদপুর জেলা লকডাউন ঘোষণা করেছে চাঁদপুরের জেলা প্রশাসক।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *