চাঁদপুরে কাবাডি ও ভলিবল প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় কাবাডি ও ভলিবল প্রতিযোগিতা, পুরস্কার এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) বিকালে চাঁদপুর স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জনা খান মজলিশ। তিনি খেলায় অংশগ্রহণকারী সকল‌কে শুভেচ্ছা ও বিজয়ীদের অ‌ভিনন্দন জানিয়ে বলেন, করোনা প্রাদুর্ভাবের সময়ে অনেক খেলা স্থ‌গিত ছিল, আমরা আস্তে আস্তে সকল খেলা শুরু করে‌ছি। ক্রিকেট টুর্ণামে‌ন্টও অ‌তি দ্রুততম সময়ে শুরু হবে। কিছু‌দিন পূর্বের বৈরী আবহাওয়ার জন্য ক্রিকেট পিচ এখনও শুকায়‌ নি। আগামী ১৬ ডিসেম্ব‌র মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে এক সঙ্গে জনগণকে শপথ করাবেন। চাঁদপুর স্টে‌ডিয়ামে দুপুর ৩টায় সকল শ্রেণি পেশার মানুষ উপ‌স্থিত হয়ে শপথে অংশ নিবেন। আমরা সবাই মিলে বিজয় দিবস সুন্দরভাবে উদযাপন করবো।

এসময় অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার সুদীপ্ত রায়, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা ক্রীড়া কর্মকর্তা তা‌রিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সদস‌্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-ক‌মি‌টির সম্পাদক শাহীর হোসেন পাটওয়ার‌ী প্রমূখ।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে চাঁদপুরের অসহায়, দুস্থ ১৬ ক্রীড়া বিদদেরকে ২৪ হাজার টাকা করে মোট ৩ লাখ ৮৪ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *