চাঁদপুরে কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিনিধি :

চাঁদপুরে পথশিশুদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে কালের কণ্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে মঙ্গলবার দুপুরে শহরের পুরানবাজার কলেজ চত্বরে গুণী ও জ্ঞানী ব্যক্তি এবং শিক্ষাবিদদের উপস্থিতিতে পথশিশুদের দিয়ে কেক কাটা হয়।

এসময় প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ ও পুরানবাজার কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, বিশিষ্ট লেখক ও প্রবীণ সাংবাদিক কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসানউল্লাহ, সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, পুরানবাজার কলেজের শিক্ষক হাবিবুর রহমান পাটোয়ারী, নিউজটুয়েন্টিফোরের চাঁদপুর প্রতিনিধি খোকন কর্মকার, এনটিভির চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম, কালের কণ্ঠ’র বিজ্ঞাপন প্রতিনিধি সেলিম রেজা, তারুণ্যের অগ্রদূত সংগঠনের সভাপতি ইমরান খান, সিনিয়র সহসভাপতি প্রীতি মজুমদার, সাধারণ সম্পাদক ফাহিম আল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন তারুণ্যের অগ্রদূতের প্রতিষ্ঠাতা ও পুরানবাজার কলেজের শিক্ষক ভিভিয়ান ঘোষ। এসময় উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান কালের কণ্ঠ’র চাঁদপুর প্রতিনিধি ফারুক আহম্মদ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে আমন্ত্রিত অতিথিরা বলেন, কালের কণ্ঠ- এই দেশ, মাতৃভূমি ও স্বাধীনতার পক্ষে লেখনীর মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই এই পত্রিকাটি আগামীদিনে আরো সাহসী লেখনীর মধ্য দিয়ে এগিয়ে যাবে। সেই প্রত্যাশা করেন তারা।

এরপর বিভিন্ন স্কুলে পড়ুয়া পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
শুভসংঘ, চাঁদপুর শাখার আয়োজনে এই আয়োজনকে সহযোগিতা করে তারুণ্যের অগ্রদূত ও পুরানবাজার কলেজ কর্তৃপক্ষ।

শেয়ার করুন: