চাঁদপুরে কিশোর গ্যাং ও মাদক বিরোধী অভিযানে আটক ৪৭

চাঁদপুরে কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদক বিরোধী অভিযান করেছে মডেল থানা পুলিশ। ২ মার্চ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ এর নেতৃত্বে মডেল থানা পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে। এসময় কিশোর গ্যাং এর প্রায় ৪৭ জন সদস্যকে আটক করে।

অভিযান চলাকালীন সময়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ এর নেতৃত্বে শহরের চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অভিযান শুরু হয়ে ৫নং কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লী, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপসাহা রোড, মিশনরোড বালুর মাঠ, ট্রাকরোড অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ বলেন,সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনী ব্যবস্থা নেয়া হবে। আমাদের এ চলমান অব্যাহত থাকবে। আমি নতুন অফিসার ইনচার্জ হিসেবে আশা করি চাঁদপুরবাসীকে কিশোর গ্যাং মুক্ত একটি শহর উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোন অবস্থাতেই তারা যেন অকারনে সন্ধ্যার পর বাহিরে বের না হয়।

মাদক ও কিশোর গ্যাং বিষয়ে কোনো ধরনের অপরাধ সংগঠিত হওয়ার লক্ষন দেখা মাত্রই চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কে জানানোর অনুুুরোধ জানান। আটককৃতদের যাচাই বাছাইয়ের পর অভিবাবকদের থানায় ঢেকে এনে সর্তক করে দেয়া হবে। এসময় চাঁদপুর মডেল থানার ওসি ইন্টিলিজেন্স মনির আহম্মেদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *