চাঁদপুরে ছাত্রলীগের মাস্ক বিতরণ

নিজস্ব সংবাদদাতা:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুর হাইমচর মাটি ও মানুষের নেতা সুজিত রায় নন্দীর পক্ষে জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে চাঁদপুর জেলা ছাত্রলীগের একাংশের নেতৃবৃন্দরা।

৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত শহরের কালিবাড়ি, কোর্ট স্টেশন, ছায়াবানি রোড, লেকেরপাড়, হকার্স মার্কেটের সামনে,পালবাজার,নতুনবাজার-পুরানবাজার ব্রিজের সামনে সহ বিভিন্ন স্থানে হ্যান্ড মাইকের মাধ্যমে জনগনকে সচেতন করা হয়। এসময় প্রায় ১শ মাস্ক বিতরণ করা হয়।

ক্যাম্পেইনের শ্লোগান ছিল সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে সচেতন হউন, অন্যকে স্বাস্থ্য বিধি মেনে চলতে সহায়তা করুন, মাস্ক ব্যবহার করুন স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।

এ সময় পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সুমন মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কাজি নাসিম, জেলা ছাত্রলীগ নেতা সাগর মজুমদার, রাজিব দেওয়ান, ইয়াছিন, সৈকত উকিল, রাসেল, রফিক, রাকিব, আশিক, আজগর হোসেন রকসি ও আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সুমন মজুমদার জানায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী পক্ষ থেকে আমরা জনগনকে সচেতনতার জন্য ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছি। দেশের যে কোন কান্তিলগ্নে ছাত্রলীগ কাজ করতে প্রস্তুত রয়েছে এবং মানুষের জন্য কাজ করে যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *