চাঁদপুরে জাটকাসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকা থেকে ট্রাক ভর্তি ১ হাজার ২শ’ কেজি (৩০মণ) জাটকাসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) দুপুরে চাঁদপুর আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসাইন এর উপস্থিতিতে মাছগুলো বিতরণ করা হয়।

আটক পাচারকারীরা হলেন- শরীয়তপুর জেলার নরসিংহপুরের হাওলাদার বাড়ির ইউসুব হাওলাদার (২৫), একই এলাকার শিকদার বাড়ির মনু মিয়া শিকদার (২৩) ও কুমিল্লা জেলার দাউদকান্দির হাসনাবাদ গ্রামের শাহজাহান মিয়া (৪৭)।

চাঁদপুর শহরের পুরানবাজার ফাঁড়ি পুলিশ জানায়, শুক্রবার (১৬ এপ্রিল) দিনগত রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে হরিণাঘাট থেকে জাটকার বড় চালান ঢাকায় পাচার করা হচ্ছে এমন সংবাদ পেয়ে আমরা রাত সাড়ে ৩ টায় পুরাণবাজার ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপ-পরিদর্শক লিলুছুর রহমানসহ পুলিশ সদস্যরা হরিণা ঘাটে অভিযান পরিচালনা করে।

এ সময় (ঢাকা মেট্রো-ট-২০-৬৬৯৯) ট্রাকে করে অসাধু মৎস্য ব্যবসায়ির নিষিদ্ধ জাটকা মাছ হরিণাঘাট থেকে পাচারের জন্য ঢাকায় নিয়ে যাবার জন্য ট্রাকে তুলে। অভিযান চালিয়ে ট্রাক ও ট্রাকে থাকা ৩ জনকে আটক এবং ১২ শ কেজি জাটকা জদ্ধ করা হয়।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. জাহাঙ্গীর আলম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষন আইনে নিয়মিত মামলা দায়ের ও আদালতে সোপর্দ করা হয়েছে। জব্দকৃত জাটকাগুলো দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গরীবদের মাঝে বিতরণ করা হয়।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *