চাঁদপুরে জাটকা পাচারকালে আটক-১

চাঁদপুরের পুরান বাজার রনাগোয়াল থেকে হাইস মাইক্রোবাসসহ ৬শ কেজি জাটকা জব্দ করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ। এ ঘটনায় মাইক্রো চালক মোঃ জাহাঙ্গীর খানকে আটক করা হয়।

১৬ এপ্রিল শুক্রবার দুপুরে চাঁদপুর নৌ থানা পুলিশের ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে।
আটক মাইক্রো চালক মোঃ জাহাঙ্গীর খান
চাঁদপুর সদর উপজেলার শিলন্দিয়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাত দেড়টায় চাঁদপুর নৌ থানা পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে ভারপ্রাপ্ত ইনচার্জ উপ পরিদর্শক মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ছোট বড় ৬ টি ড্রামে ভর্তিকৃত অবস্থায় (ঢাকা মেট্রো – চ-১৩- ৫৪২০) হাইস মাইক্রোর ভেতর থেকে জাটকাগুলো জব্দ করেছে। মাইক্রো চালক চাঁদপুর সদর উপজেলার শিলন্দিয়া গ্রামের মোঃ জাহাঙ্গির খান (৫৪)কে আটক করেছে।

আটককৃত চালক একজন অবসর প্রাপ্ত পুলিশ সদস্যের সন্তান। আটক চালক জানায়, নতুন রাস্তার মদের কাউন্টারের মালিক (০১৩১৬৭৪০০৮৮) আমাকে ৬ হাজার টাকায় যাত্রাবাড়ি যাওয়ার জন্য ভাড়া করে। আমাকে ককসেটের তৈরি কাটুন নেয়ার জন্য ভাড়া করেন। কিন্তু নতুন রাস্তায় গেলে গাড়িতে ড্রাম তুললে পাস কার্ড না থাকলে গাড়ি যাবে না বলি। এ সময় পুলিশ গিয়ে গাড়ি আটক করে নৌ থানায় নিয়ে আসে।

এস আই জহিরুল ইসলাম জানান,আমরা গোপনে সংবাদেরর ভিত্তিতে মাইক্রো যোগে পুরান বাজার থেকে মাইক্রোবাস যোগে জাটকা পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ৬ টি ড্রামে ৬ শ কেজির মতো জাটকা রয়েছে। জাটকা গুলো চাঁদপুর থেকে ঢাকা পাচার করে নিয়ে যাচ্ছিল।

এসময় মাইক্রো চালককে আটক করেছি। এ বিষয়ে আমরা মৎস্য সংরক্ষন আইনে মামলা দায়ের করেছি। জদ্বকৃত জাটকাগুলো হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। এসআই বজলুর রহমান, এএসআই রিয়াজসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ গ্রহন করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *