চাঁদপুরে জাতীয় উন্নয়ন মেলার প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ১০টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পঞ্চম জাতীয় উন্নয়ন মেলার সফল বাস্তবায়ন নিশ্চিতকল্পে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেছেন, গত বছরের চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা করতে গিয়ে যে সব ভুলত্রুটি হয়েছে, সেগুলো শুধরিয়ে পূর্বে থেকে প্রস্তুতি নিতে হবে। পূর্ব থেকে প্রস্তুতি না নিলে কোন কাজ বাস্তবায়ন করা সম্ভব হয় না। মেলায় নতুন নতুন পরিকল্পনা নিয়ে উন্নয়নের কাজে সহায়তা করার জন্য বিভিন্ন কর্ণার থাকবে। মেলার কার্যক্রম মিডিয়ার মাধ্যমে সকলের মাঝে তুলে ধরার প্রস্তুতি চলছে।

সভায় উপস্থিত সরকারি কর্মকর্তাসহ অন্যান্যদের মতামত তুলে ধরা হয়। উন্নয়ন মেলা যাতে করে সাধারণ মানুষকে আকৃষ্ট করে এই ধরনের কিছু স্টল তৈরী করার মতামত দেন অনেকে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিট) মো. মঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জামাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন,চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লে. ফয়সাল বিন রশিদ প্রমূখ।

উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন, হাইমচরের সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো. আসাদুল বাকী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ সরকারি বিভিন্ন দপ্তর প্রধান। সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *