চাঁদপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা

প্রেস বিজ্ঞপ্তি:

চাঁদপুরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রেলি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা,সদর উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে পুরাণবাজার মেয়র রোড থেকে একটি রেলি বের হয়। রেলিটি পুরাণবাজারের প্রধান প্রধান সড়ক প্রক্ষিণ করে পুনরায় মেয়র রোডে এসে শেষ হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ সিরাজুল ইসলাম সিরু মিজি। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৮৬ সালের পয়লা জানুয়ারী এই দিনে রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলে। ভাড়ায় লোক এনে অনুষ্ঠান করা যায়, কিন্তু সংগঠন করা যায় না। তেমনি এমরান মিয়া বিভিন্ন এলাকা থেকে অর্থের দিয়ে লোক এনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। তার আয়োজনে যেসকল লোক এনেছে তাদের বেশির ভাগ লোককে কখনো জাতীয় পার্টির কোন অনুষ্ঠানে আমরা দেখিনি। সবাই সুশৃঙ্খল ভাবে থাকার আহ্বান জানানো হয়।

তিনি আরো বলেন, আমরা কারো ব্যক্তির দল করি না। আমরা দল করি হুসাইন মোহাম্মদ এরশাদ ও জিএম কাদের। আমরা নিজেদের পকেটের টাকা খরচ করে দল করি। পদ পদবী নিয়ে বসে থাকার দিন এখন আর নেই। দলের স্বার্থে কাজের লোককে দায়িত্ব দিতে হবে। আমরা জাতীয় পার্টি করি লোভ, লালসা ও কিছু পাওযার আশায় নয়, সম্মানের জন্য জাতীয় পার্ট করি।

পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.মনিরুল ইসলাম খানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য অ্যাড. মোহাম্মদ মহসীন খান,জেলা জাতীয় পার্টির সাবেক দপ্তর সম্পাদক শাহাজাহান মাতাব্বর, জেলা যুব সংহতির আহ্বায়ক গোলাম মোস্তফা নিঝুম পাটওয়ারী,সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো.নাজমুল হোসেন গাজী, হাইমচর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রায়হান মাহমুদ,সদর উপজেলা যুব সংহতির আহ্বায়ক রফিকুল ইসলাম চান্দু, সদস্য সচিব হারুনুর রশীদ, পৌর যুব সংহতির সদস্য সচিব ফারুক হোসেন আকাশ, যুবনেতা মনির হোসেন মিজিসহ জাতীয় পার্টি, যুব সংহতির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *