চাঁদপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সনদপত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ হয়েছে। সোমবার (২৩ মে) বিকাল ৪টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
তিনি অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্যে বলেন, তোমরা এই প্রতিযোগিতা অংশগ্রহণ করেছো এবং সাহস দেখিয়েছো, তার জন্যে তোমাদেরকে ধন্যবাদ জানাই। এ সাহসকে ধরে রাখতে হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে এবং নিজের যোগ্যতাবলেই প্রতিষ্ঠা অর্জন করতে হবে।

জেলা প্রশাসক আরো বলেন, জিবনটা একটা চ্যালেঞ্জ। এই জিবনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। কিন্তু সেটা করতে হবে সৎ হবে, নির্দিষ্ট পক্রিয়ায়। অসৎভাবে কেউ যদি কাউকে ল্যাং মেড়ে উঠতে থাকে আবার সেই ঠিক পড়েও যায়। এজন্য সবসময়ই মনে রাখবে সততাই সর্বোৎকৃষ্ট পন্থা। সততার কোন বিকল্প নাই। যে জিবনে সৎভাবে পরিশ্রম করে বড় হবে সেই-ই টেকসই এবং মর্যাদাশীল হবে। আর অন্যায়ভাবে বড় হবে সে মানুষের ঘৃনার পাত্র হবে। তাই চেষ্টা করবে সৎ উপায়ে বড় হওয়ার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ইমতিয়াজ হোসেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যৌথভাবে সঞ্চালনার দায়িত্ব পালন করেন শিশু একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা মো. কাউছার আহমেদ ও নুরুন্নাহার বকুল।

শেয়ার করুন: