চাঁদপুরে জামে মসজিদের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর শহরের বিষ্ণুদী রোডস্থ আবদুর রহমান মুন্সী জামে মসজিদ শুক্রবার (২৫ মার্চ)জুমার নামাজ আদায়ের মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এতে নামাজের ইমামতি করেন এবং আখেরি মোনাজাত পরিচালনা করেন জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি ও জেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি মাওলানা মোঃ সাইফুদ্দিন খন্দকার। মিলাদ-কিয়াম পরিচালনা করেন জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬ সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।

জুমার নামাজ শেষে মোনাজাতের পূর্বে বক্তব্য রাখেন মসজিদের উপদেষ্টা ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬ এর সভাপতি এ এস এম শফিকুর রহমান, মসজিদের সভাপতি বিশিষ্ট আইনজীবী শেখ জহিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ এপ্রিল আবদুর রহমান মুন্সী জামে মসজিদ নামে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মসজিদটির দাতা সদস্য মরহুম শামসুল হক মুন্সী উরফে শামছুল মেম্বার। তিনি মসজিদের নামে ৬ শতাংশ জায়গা দান করেন এবং তার বাবা মরহুম আবদুর রহমান মুন্সির নামে এই মসজিদটি নামকরণ করা হয়। মরহুম শামসুল হক মুন্সী তিনি তৎকালীন তরপুরচণ্ডী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন এবং বিষ্ণুদী রোডস্থ বর্তমান মসজিদের পাশেই তার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ছিলো।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.