চাঁদপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা অব্যাহত

চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। ১৯ এপ্রিল সােমবার সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে অসহায়, দু:স্থ ও কর্মহীন ৪২৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ কর্মহীন লােকজনের উদ্দেশ্যে বলেছেন, আমরা আপনাদের পাশে থাকতে চাই। যারা কর্মহীন হয়ে পড়েছেন, তারা যেন না খেয়ে না থাকেন। গতকালও আমরা কর্মহীন ৫৩৬ পরিবারকে ৫ কেজি করে চাল এবং আজকেও প্রায় ৪২৫জনকে দেয়া হয়েছে। এছাড়াও যারা টেলিফোনে এবং মেসেজ দিয়ে আমাদেরকে তাদের খারাপ অবস্থার কথা জানিয়েছে তাদের মধ্যে ৪০জনকে দেয়া হবে। আমরা কাউকে ফেরাবােনা। আমাদের যতটুকু সামর্থ আছে, তা নিয়ে আপনাদের পাশে থাকবাে।

জেলা প্রশাসক আরো বলেন, ত্রান বিতরণ কার্যক্রম সার্বিক সহযােগিতা করেছেন আমাদের গঠিত স্বেচ্ছাসেবক টিম। তারা গতকাল থেকেই শুধু নয়, অনেক আগে থেকেই অত্যন্ত কষ্ট ও পরিশ্রম করেছেন। এজন্য তাদের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাই।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মােহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সঞ্চালনায় ত্রাণ
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাে. মেহেদী হাসান মানিক, অলিদুজ্জামানসহ জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

বিতরণকৃত কর্মহীনদের মধ্যে ছিলাে ৬০ জন লঞ্চঘাটের কুলি, ৭৫ জন বাসের হেলপার, বড় স্টেশন এর ১০০ জন হকার, সিএনজি ও অটোচালক ৭০ জন, বড় স্টেশনের একটি ছিন্নমূল পথশিশু স্কুলের ৭০ জন অভিভাবক ও অন্যান্য দুঃস্থ পরিবার ৫০ সহ মােট ৪২৫ জন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *