চাঁদপুরে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা

চাঁদপুরে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ নভেম্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের কৃষকদের জন্যে অনেক সুযোগ করে দিয়েছেন। তারা যেন কোথাও অবহেলিত না হয়,সে ব্যাপারেও অনেক ব্যবস্থা করে রেখেছেন। কৃষকদের দেয়া অনুদান কৃষকের কাছে যেন ঠিকমত পৌছে তার দিকে খেয়াল রাখতে হবে।

জেলা প্রশাসক করোনাভাইরাস নিয়ে আরো বলেন, প্রতিটি কৃষক যেন স্বাস্থ্যবিধি মেনে চলে তার দায়িত্ব আপনাদের সবার। চাকরি করার সময় অনেক কিছু না বললেও তা করতে হয়। করোনা নিয়ে কেউ বললে আপনি কাজ করবেন, তা ঠিক নয়। আপনার নিজের থেকেই কাজ করতে হবে।

সভায় সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ও জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য সচিব মোঃ জালার উদ্দিন।

এসময় আরো বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান,জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভাপতি সুভাষ সাহা, সাধারণ সম্পাদক মোঃ আশ্রাফুল হক শরীফ প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন এসিল্যান্ড ইমরান হোসেন সজীব,নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক, জেলা কৃষক লীগ সভাপতি জয়নাল আবেদীন প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দরা।

শেয়ার করুন: