চাঁদপুরে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুরে চট্টগ্রাম গামী আন্ত:নগর মেঘনা এক্যপ্রেস ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্যহত্যা করেছে এক যুবক। সে শহরের নতুন বাজার গাঙ্গুলী পাড়ার বাসিন্দা মৃত নিহার চন্দ্র দাশের ছেলে দীপক চন্দ্র দাস (৪২)।

ঘটনার পর খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্যাহ্ বাহার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থল থেকে খন্ড বিখন্ড হওয়া লাশ উদ্বার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, সে অবিবাহিত যুবক,সে একটি দোকান কর্মচারী ছিল। পারিবারিক কলহের কারনে সে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকালে যুবকের লাশের ময়না তদন্ত শেষে রেলওয়ে পুলিশ লাশ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর রেলওয়ে পুলিশ ও পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন-পিবিআই’র সহযোগিতায় বিষয়টি ব্যাপক ভাবে তদন্ত করছে,বলে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো:মুরাদ উল্যাহ্ বাহার জানান।

পিবিআই,চাঁদপুর জোনের পুলিশ পরিদর্শক আতিকুর রহমান জানান, ক্ষতবিক্ষত লাশের আঙ্গুলের চাপ সংগ্রহ করে বিশেষ তথ্য প্রযুক্তির মাধ্যমে যুবকের পরিচয় নিশ্চিত করা গেছে।

উল্লেখ্য,সোমবার রাতে শহরের ওয়ারলেস বিশ্বরোড রেলক্রসিং এলাকার আন্ত:নগর মেঘনা এক্যপ্রেস রেলক্রসিং অতিক্রম কালে যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *