চাঁদপুরে দৈনিক সময়ের আলোর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে দৈনিক সময়ের আলোর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৩ মার্চ বুধবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও কেককাটার মধ্যদিয়ে এক আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সময়ের আলো’র তিন বছরের সফলতার অগ্রযাত্রা তুলে ধরে বক্তব্য রাখেন পত্রিকার চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

এছাড়াও বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, চ্যানেল এস এর চাঁদপুর প্রতিনিধি বিল্পব সরকার, সময়ের আলো কচুয়া উপজেলা প্রতিনিধি মাসুদ রানা, বাংলাদেশের আলোর চাঁদপুর প্রতিনিধি সাইদ হোসেন অপুসহ অন্যান্য সাংবাদিকৃবন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা বলেন, দৈনিক সময়ের আলো পত্রিকাটি প্রতিষ্ঠালগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করছে। সময়ের আলোর মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। অনুন্ধানি সংবাদ প্রকাশের ক্ষেত্রে সময়ের আলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই পাঠকের মনে খুব অল্প সময়ে যায়গা করে নিয়েছে সময়ের আলো। আমরা আশা করবো দৈনিক সময়ের আলো আগামী দিনেও দেশের সকল সমস্যা ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.