চাঁদপুরে নতুন করোনা রোগী শনাক্ত ১৭

গত ২৪ ঘণ্টায় ১৭ কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। আর মৃতের সংখ্যা বেড়ে ১৯ জন। নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরের ৮জন, ফরিদগঞ্জের ৩জন, শাহরাস্তির ৩জন, কচুয়ার ২জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ জানা গেছে। সূত্র জানায়, বুধবার আরো ১২০টি রিপোর্ট আসে। এর মধ্যে ১৭টি করোনা পজেটিভ। বাকীগুলো নেগেটিভ।

এর মধ্যে শহরের ট্রাক রোড বটতলা এলাকার উপসর্গে নিহত আবুল খায়ের (৬০)ও রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩৬। আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯জন।

সূত্র মতে, চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৪জন, ফরিদগঞ্জে ৪১জন, হাজীগঞ্জে ১৫জন, মতলব দক্ষিণে ১২জন, কচুয়ায় ১৪জন, শাহরাস্তিতে ১৫জন, মতলব উত্তরে ১০জন ও হাইমচরে ৫জন।

এছাড়া জেলায় মোট ১৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৬জন, কচুয়ায় ৪জন, ফরিদগঞ্জে ৪জন, হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, চাঁদপুর সদর উপজেলায় নতুন করে আক্রান্ত ৮জন হলেন- গুনরাজদী এলাকার ২জন, লেকেরপাড় এলাকার ১জন, মিশন রোডের ১জন, চেয়ারম্যানঘাটের ১জন, ট্রাক রোডের ১জন, বাবুরহাট এলাকার ১জন এবং আদালতপাড়ার ১জন।

তিনি আরো জানান, চাঁদপুর সদরে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১২৪জন। এর মধ্যে পৌর এলাকার ১১৫জন। বাকী ৯জন বিভিন্ন ইউনিয়নের। চাঁদপুর পৌর এলাকায় ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা শত ছাড়ালো। চাঁদপুর জেলার মধ্যে এখন সর্বাধিক করোনায় আক্রান্ত রোগী চাঁদপুর শহরে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *