চাঁদপুরে নতুন ৫২জনসহ জেলায় আক্রান্ত ৪৬৪, মৃত্যু ৩৮

আনোয়ারুল হক:

নতুন করে ৫২জনসহ চাঁদপুরে জেলায় মোট ৪৬৪ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ পর্যন্ত করোনায় ৩৮জন মৃত্যুবরণ করেছেন। তবে অধিকাংশই উপসর্গ নিয়ে মৃত্যুর পর পজিটিভ রিপোর্ট আসে। রোববার পর্যন্ত জেলায় সুস্থ্য হয়েছেন ১০৫জন।

সোমবার (১৫ জুন) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে ৯১ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫২জনের রিপোর্ট পজিটিভ এবং বাকী ৩৯ জনের রিপোর্ট নেগেটিভ। পজেটিভ রিপোর্টের মধ্যে উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে এমন ৪জন। এর মধ্যে হাজীগঞ্জে ৩জন ও মতলব উত্তরে ১জন। মতলব উত্তরের মৃত কিশোর জামান (১২)। হাজীগঞ্জের মৃতরা হলেন আব্দুল মমিন (৫৮),আব্দুল লতিফ (৭৫) ও আবুল বাসার (৬৫)।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে জানাগেছে, আক্রান্ত ৫২ জনের মধ্যে চাঁদপুর সদরে ৫জন, হাইমচরে ৮জন, হাজীগঞ্জে ৯জন, শাহরাস্তি ১৫জন, ফরিদগঞ্জে ৫জন, মতলব দক্ষিণে ৪জন ও মতলব উত্তর উপজেলায় ৬জন।

উপজেলা ভিত্তিক মৃত্যুর সংখ্যা চাঁদপুর সদরে ১১জন, ফরিদগঞ্জে ৪জন, হাজীগঞ্জে ১২জন, শাহরাস্তি ৩জন, কচুয়া ৪ জন, মতল উত্তরে ৩জন ও মতলব দক্ষিণে ১জন।

উপজেলা ভিত্তিক আক্রান্ত সংখ্যায় চাঁদপুর সদরে ১৬২জন, মতলব উত্তরে ২৫জন, ফরিদগঞ্জ ৫৫জন, হাইমচরে ৩২জন, হাজীগঞ্জ ৫৮জন, কচুয়ায় ২৮জন, শাহরাস্তি ৬২জন, মতলব দক্ষিণে ৪২জন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *