চাঁদপুরে নবজাগরণ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

আনন্দঘন পরিবেশে চাঁদপুর শহরের হাজী মহসীন রোডস্থ নবজাগরণ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে ডিএন হাই স্কুলে মধ্যাহ্নভোজের পূর্বে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

তিনি বলেন, খেলার মাঠ সংকটের কারনে আমাদের এই ক্লাবের খেলোয়াড়রা নিস্ক্রিয় ছিলো। তাই অতিদ্রুত একটি খেলার মাঠ নির্ধারণ করে ক্লাবটিকে সাজাতে হবে। যাতে করে খেলোয়াড়রা উজ্জ্বীবিত হয়ে পুনরায় বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিয়ে এই ক্লাবের সুনাম বাড়াতে পারে। তাই দ্রুত নতুন কমিটিসহ ক্লাব ফান্ড গঠন ও রেজিষ্ট্রেশেন প্রক্রিয়া এগিয়ে নিতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

জানা যায়, নবজাগরণ ক্রীড়া চক্র ও সমাজকল্যাণ সংস্থা প্রতিষ্ঠিত হয় ১৯৮৪ সালের ২৭ জুলাই। প্রতিষ্ঠার পর হতে জেলা পর্যায়ে নানা সময়ে ফুটবল, ক্রিকেট, দাবা খেলাসহ বিভিন্ন খেলায় এই ক্লাবটি চ্যাম্পিয়ন ও রানারআপ হবার গৌরব অর্জন করে।

নবজাগরণ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি শাহ আলম মৃধার সভাপতিত্বে এবং ক্লাবের সাধারণ সম্পাদক ঝন্টু দাস ও আমির হোসেন বাপ্পীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারি, শিক্ষামন্ত্রীর চাঁদপুর প্রতিনিধি এ্যাডঃ সাইফুদ্দিন বাবু, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাডঃ হেলাল হোসাইন, পৌর ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনুছ শোয়েব, পৌর ১১নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, ডি. এন. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহান্মদ হোসেন, অষ্ট্রেলিয়া প্রবাসী ও নার্গীস হোটেলের মালিক জাকির হোসেন প্রধানীয়া, সংগঠনের সাবেক সহ-সভাপতি মাহমুদ হোসেন মিঠু, আঃ খালেক মিয়াজী, মশিউর রহমান শাহিন, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, ক্রিড়ানুরাগী বদর উদ্দিন আখন্দ, ডা. এম. এ মাসুদ প্রমূখ।

অনুষ্ঠানে সদস্য হিসেবে উপস্থিত ছিলেন নবজাগরণ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সদস্য এমরান হোসেন চৌধুরী সাকি, মনির হোসেন খান, ফরহাদ চৌধুরী, মিঠু, কাজী টুমু, কবির হোসেনসহ সংগঠনের সকল অন্যান্যরা।

এছাড়াও অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করতে সার্বিক সহযোগিতা করেন টি.এফ.টি গ্যাস স্যলুশনের পরিচালক হারুন উর রশিদ।

শেয়ার করুন: