চাঁদপুরে নবজাতক শিশুর জন্ম নিবন্ধন করে উপহার পেল মা

চাঁদপুরে নবজাতক শিশুর জন্ম নিবন্ধন করলেই মা’কে উপহার দিয়ে চমক সৃস্টির দৃস্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক। যা নিয়ে তিনি সর্ব জায়গায় প্রশংসা কুড়িয়েছেন।

বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নে অভিনব কৌশল অবলম্বন করেছেন চাঁদপুর সদর উপজেলার শহরতরীর সন্নিকটের মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মানিক। তিনি ইউনিয়নের বাসিন্দাদের মধ্যে যে পরিবারে নবজাতক শিশু জন্ম গ্রহন করবে সে শিশুর ৪৫ দিনের মধ্যে পরিষদে এসে নিবন্ধন সম্পন্ন করবেন ওই পরিবারের মা’কে উপহার প্রদান করে সন্মান দেখাবেন বলে ঘোষণা দিয়েছেন। সে লক্ষে তিনি কয়েকজন মা’কে উপহার প্রদান করে দৃস্টান্ত সৃস্টি করেছেন।

২১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ৪৫ দিনের মধ্যে পরিষদে এসে বেশ কয়েকজন অভিভাবক তাদের শিশুদের জন্ম নিবন্ধন করেন্। এতে করে উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মানিক আনন্দিত হয়ে নিজ অর্থায়নে উপহার দিয়েছেন শিশুদের মা’দেরকে।

এ উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, জেলা পরিষদ সদস্য নূরুল ইসলাম পাটওয়ারী, চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, ইউপি সচিব আবু বকর মানিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *