চাঁদপুরে নিউ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের কাজীনজরুল ইসলাম সড়কের চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে সম্মুখের চাঁদপুর পৌরসভার কর্মচারী সংসদের দ্বিতীয় তলায় নিউ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার ১৮ সেপ্টেম্বর সকাল ১১ টায় নিউ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন,এটি চাঁদপুর পৌরসভার কর্মচারী সংসদের মার্কেট। চাঁদপুর বাসির জন্য চিকিৎসা সেবা মানসম্মত করবেন।এ প্রতিষ্ঠানের সুনাম আপনারাই অক্ষুন্ন রাখবেন। চাঁদপুর পৌরসভার কর্মচারীদের জন্য নিউ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার যে সুবিধা দেয়া হয়েছে তার জন্য চাঁদপুর পৌরসভার পরিষদ কৃতজ্ঞ। তবে আপনারা সেবার মান ভাল রাখবেন। কেননা ডায়াগনস্টিক স্বাস্থ্যসেবার সাথে জড়িত।

নিউ ঢাকা ডিজিটাল সেন্টারের সেবা সমূহের মধ্যে রয়েছে দিজিতাল এক্সরে, সম্পূর্ণ অটোমেশিনে প্যাথলজি টেস্ট, ক্যান্সারসহ সব ধরনের হরমোন টেস্ট, বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, রঙিন আলট্রাসনোগ্রাম, কালার ইকোকার্ডিওগ্রাম মেডিকেল চেকআপসহ যাবতিয় মেডিক্যাল পরীক্ষা নিরিক্ষা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের মালিক পক্ষের প্রতিনিধি জাহাঙ্গীর কাজী মিন্টু, মহসিন ভূঁইয়া, হাসিবুল হাসান মুন্না, কবির হোসেন ভূঁইয়া, নুরুল হক কাজী মোহাম্মদ মানিক, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম,ছাত্র পরিষদের কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রশিদ সরদার, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদার সহ আরো অনেকে।

চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল ফিতা কেটে ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেন। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ শামীম পাটোয়ারী। মাওলানা আল করিম মাদ্রাসার মুহতামিম নুরুল আমিন জিহাদী কোরআন তেলাওয়াত করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *