চাঁদপুরে নৌ পুলিশের অভিযানে ১৪ জেলে আটক

চাঁদপুর হরিনা নৌ পুলিশ ফাঁড়ির বিশেষ অভিযানে ২৪২০কেজি জাটকা ২ লক্ষ মিটার কারেন্ট জাল ও মাছ পাচারকারীসহ ১৪ জেলেকে আটক করা হয়েছে। হরিনা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নাসিম হোসেনের নেতৃত্বে মেঘনা নদীতে মাছ নিধন কালে ২ লক্ষ মিটার কারেন্ট জাল ২টি নৌকা সহ ৯ জেলেকে আটক করেছে। এছাড়া মাছ পাচারকালে ২৪২০ কেজি জাটকা মাছসহ ৫ পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।
সোমবার (১২ এপ্রিল) ভোরে নৌ ফাঁড়ির ইনচার্জ এসআই নাসিম হোসেন সাহসিকতার পরিচয় দিয়ে নদীতে ও সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাছ, জাল জব্দ করেছে। চাঁদপুর নৌ পুলিশ সুপার কামরুজ্জামান ও মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত মাছগুলো স্থানীয় এতিমখানা এবং অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে।
নৌ পুলিশ সুপার কামরুজ্জামান জানান, জাটকা নিধন বন্ধে নৌ পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে জাল নৌকা জেলে ও জাটকা মাছ জব্দ করেছে। তারই ধারাবাহিকতায় হরিনা নৌ-পুলিশ একই সাথে দুটি অভিযান পরিচালনা করে এ সফলতা অর্জন করেছেন। সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে যাঁরা নদীতে মাছ ধরবে তাদের বিরুদ্ধে নৌ পুলিশের কঠোর অবস্থান থাকবে। নৌ পুলিশের অভিযান সর্বদা অব্যাহত থাকবে কোন অবস্থাতেই কাউকে ছাড় দেওয়া হবে না।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *