চাঁদপুরে পাকা ঘর পেয়ে দুহাত তুলে দোয়া করলেন প্রতিবন্ধী জসিম

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এলজিইডি চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোহান্মদ ইউনুছ হোসেন বিশ্বাসের সৌজন্যে প্রতিবন্ধি অসহায় পরিবারের কাছে পাকাঘরের চাবি ও সনদ পত্র হস্তান্তর করা হয়েছে।

১৩ মে বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৈষাদী গ্রামের প্রতিবন্ধী অসহায় জসিম গাজীর হাতে নতুন পাকা ঘরের চাবী তুলে দেয়া হয়। এর পাশাপাশী ঈদুল ফিতরের উপহার খাদ্যসামগ্রীও প্রদান করা হয় তাকে।

নতুন পাকা ঘর পেয়ে প্রতিবন্ধী জসিম গাজীর মুখে খুশির হাসি দেখে উপস্থিত সকলের মুখেও হাসি ফুটে উঠে। জসিম শেখ দুহাত তুলে দোয়া করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

চাবি ও সনদ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, এলজিইডি চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোহান্মদ ইউনুছ হোসেন বিশ্বাস,চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এএইচএম আহসান উলালাহ,ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.লিটন সরকার,সাধারন সম্পাদক শাহালম মিয়া,সহ-সভাপতি সাইফুল ইসলাম সুমন, মৈষাদী ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক মো.আজাদ,ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *