চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে ফরিদগঞ্জে আনন্দ পরিবহন নামে বাসের নীচে চাপা পড়ে সোহেল মিজি (৪৫) ও কচুয়ায় বোগদাদ পরিবহন ও অটোরিকশার ধাক্কায় ছিটকে পড়ে জহিরুল ইসলাম (৬২) নামে অবসরপ্রাপ্ত প্রকৌশলী নিহত হয়েছেন। আনন্দ পরিবহনটি উল্টে রাস্তার পাশে খালে পড়ে যাওয়ায় কমপক্ষে ১৫জন যাত্রী কম-বেশী আহত হন।

বুধবার (১১ আগস্ট) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া ও কচুয়া উপজেলার জগতপুর এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে। মৃত সোহেল মিজি গোবিন্দপুর ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের আরফান আলী মিজি বাড়ির মরহুম আবদুল কাদের মিজির বড় ছেলে এবং জহিরুল ইসলাম কচুয়া উপজেলার পিপলকরা গ্রামের মাওলানা আব্দুল মজিদের ছেলে।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল ধানুয়ায় নোয়াখালীর চৌমুহনী থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আনন্দ পরিবহনের বাসটি যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে সাইকেল আরোহী সোহেল মিজি নামে এক পথচারী ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় বাসের ১৫ যাত্রী আহত হন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান,দুর্ঘটনার পর বাসচালক ও সহকারী গা ঢাকা দিয়েছেন। পুলিশ গিয়ে ঘটনাস্থলে যান চলাচল স্বাভাবিক করে।

কচুয়া থানা পুলিশ জানিয়েছে, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়ার জগতপুর এলাকায় বোগদাদ পরিবহন নামের দ্রুতগামী একটি বাস অটোরিক্শাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সড়কে ছিটকে পড়ে নিহত হন একজন। নিহত জহিরুল ইসলাম চাঁদপুর জেলা পরিষদের সাবেক প্রকৌশলী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *