চাঁদপুরে পেট থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার : আটক-৫

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের খলিশাডুলি এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার ও ঘটনার সাথে জড়িত ৫ মাদককারবারিকে আটক করেছে পুলিশ। রোববার (১৮ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা ডিবি অফিস কার্যালয়ে প্রেস ব্রিফিংএ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন এসব তথ্য জানান।

আটকরা হচ্ছেন- কক্সবাজার জেলার নাফিত খালি এলাকার বশির আহম্মদ (৪৮), মহেশ খালি উপজেলার খলিফা পাড়ার মো. সৈয়দ নুর (২৮), ঈদগাহ্ এলাকার মো.নাজির আহমেদ,(২৮) মহেশ খালি উপজেলার আন্দামোহনা এলাকার মনিরুল ইসলাম ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিল্লাল হোসেন।

ওসি নুর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় শহরের খলিশাডুলি বনবিভাগ সড়কে মৃত ডাঃ নুরুল হক এর বাড়ীর ভাড়াটিয়া মাদককারবারি বিল্লাল হোসেন এর বাসায় অভিযান চালানো হয়।

দেড় ঘন্টা অভিযান চালিয়ে তাদের দেয়া তথ্যে আটক বশির আহমেদ এর পেটে অভিনব কায়দায় থাকা ইয়াবার ৫০টি প্যাকেট মলত্যাগের মাধ্যমে বাহির করা হয়। একই সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির লেনদেন করা ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। আজই তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *