চাঁদপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ পোস্ট, হেফাজত সমর্থক গ্রেফতার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অপরাধে এক হেফাজত সমর্থককে গ্রেফতার করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

১৯ এপ্রিল সোমবার বিকালে তাকে লক্ষিপুর রামগঞ্জের একটি মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটক হেফাজত সমর্থক ওই যুবকের নাম জাকারিয়া খান(২০)। তার পিতা হচ্ছেন মুসলিম খান এবং মাতা সালেহা বেগম। সে চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ডের কবরস্থান রোডের বাসিন্দা।

চাঁদপুর টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন ডিবি চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ সানজিদ আহমেদ।

তিনি জানান, বিকালে ওই হেফাজত সমর্থক জাকারিয়া খানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ মামলাটির বাদী হচ্ছেন ডিবি চাঁদপুরের এস আই ইমাম হাসান।

এ ব্যপারে ডিবি চাঁদপুরের ওসি টানটু সাহা চাঁদপুর টাইমসকে বলেন, গ্রেফতারকৃত আসামি জাকারিয়া খান তার নিজস্ব ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ পোষ্টটি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়িয়েছে। পরে সে পোষ্টটি ডিলিট করলেও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়।

আসামি জাকারিয়া খান এছাড়াও সরকারের সমালোচনা করতে গিয়ে বিভিন্ন সময়ে নানান উস্কানিমূলক পোষ্ট তার নিজস্ব ফেসবুক আইডিতে দিয়ে থাকতো। হেফাজত সমর্থক গ্রেফতার হওয়া ওই আসামী জাকারিয়া খানের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *