চাঁদপুরে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার এএইচএম আহসান উল্লাহ। ১০পদে ২১ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করলেও জমা দিয়েছেন ১৮জন। আগামী ৯ ডিসেম্বর ভোট গ্রহণ।

মনোনয়নপত্র জমা,যাচাই-বাছাই ও বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানির কাজে প্রধান নির্বাচন কমিশনারকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনার আল-ইমরান শোভন ও রিয়াদ ফেরদৌস।এ ছাড়াও চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার দিন।সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে স্ব স্ব পদে প্রার্থীর তাদের মনোনয়ন জমা দেয়।দুপুর ২টায় মনোনয়নপত্র যাচাই-বাছাই ও বিকেল ৩ থেকে ৪টায় বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানি ছিলো।

মনোনয়ন বৈধ প্রার্থীর হলো:সভাপতি পদে এমএ লতিফ ও মিজানুর রহমান লিটন। সিনিয়র সহ-সভাপতি পদে এমএম কামাল ও অভিজিত রায়। সহ-সভাপতি পদে ফাহিম শাহরিন কৌশিক ও শাওন পাটওয়ারী। সাধারন সম্পাদক পদে সাইদ হোসেন অপু চৌধুরী,কেএম মাসুদ ও শেখ আল মামুন। সিনিয়র সহ-সাধারন সম্পাদক পদে মো.মাজহারুল ইসলাম অনিক। সহ-সাধারন সম্পাদক পদে মো.শরীফুল ইসলাম ও আশিক বিন রহিম। অর্থ সম্পাদক পদে মো.আবদুর রহমান গাজী।দপ্তর সম্পাদক পদ কবির হোসেন মিজি।নির্বাহী সদস্য বাদল মজুমদার,চৌধুরী ইয়াসিন ইকরাম,এসএম সোহেল ও কেএম সালাউদ্দিন।

আপরদিকে সিনিয়র সহ-সভাপতি পদে মো.সজিব খান ও মুহাম্মদ আলমগীর এবং অর্থ সম্পাদক পদে এম আই দিদার মনোনয়ন সংগ্রহ করলেও জমা দেননি।

নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে,শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার। আগামী ৯ ডিসেম্বর বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *