চাঁদপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের মানববন্ধন-প্রতিবাদ

চাঁদপুরের অঙ্গীকারের পাদদেশে ১৯ ডিসেম্বর বিকেল চারটায় অঙ্গীকারের পাদদেশে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাংচুরের প্রতিবাদে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

এতে সভাপতিত্ব করেন চাঁদপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি সাবেক অধ্যক্ষ রনজিত কুমার বণিক । পরিচালনা করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক ও গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিন।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সিনিয়র সহ-সভাপতি সর্দার আবুল বাশার,যুগ্ন-সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র দাস,সাংগঠনিক সম্পাদক ও ডিএন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ হোসেন,অধ্যাপক মেহেদী মাসুদ,মতলবের সভাপতি খান মো.শাহ আলম,চাঁদপুর সদরের সভাপতি ও ষোলঘর আদর্শের প্রধান শিক্ষক মো.রেজাউল করিম,প্রভাষক অশোক কুমার,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুনা সরকার,অর্থ বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ উপজেলার সাধারণ সম্পাদক নয়ন চন্দ্র দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক ইলিয়াস খান,বন ও পরিবেশ সম্পাদক গৌতম কুমার ও সহকারী শিক্ষক হিরেন্দ্র দেবনাথ প্রমুখ ।

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুরের অপরাধীদের অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান সহ দেশের প্রতিটি উপজেলায় একটি করে বঙ্গবন্ধুরে প্রতিকৃতি স্থাপনের জন্যে সরকারের প্রতি আহ্বান জানান ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *