চাঁদপুরে বাংলাদেশের খবর’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরে উৎসবমুখর পরিবেশে দেশের অন্যতম জাতীয় দৈনিক বাংলাদেশের খবরের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা। প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন।

বাংলানিউজের জেলা প্রতিনিধি মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদি, পুলিশ সুপারের পক্ষে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল-আজাদ।

উপস্থিত ছিলেন টেলিভিশন সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলা সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরসহ স্থানীয় ও জাতীয় দৈনিকের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা দৈনিক বাংলাদেশ খবরের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্পাদক ও প্রকাশকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। পত্রিকাটি প্রতিযোগিতার বাজারে নিজস্ব গতিতে ভাল ভূমিকা রেখে আসছেন। আগামী দিনেও দেশের উন্নয়ন, সফলতা ও সমৃদ্ধি নিয়ে এগিয়ে যাবে এবং সাধারণ মানুষের কথা বলবে এমন প্রত্যাশা ব্যাক্ত করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *