চাঁদপুরে বাজারে ক্রয়-বিক্রয় সেবা নিশ্চিতে পুলিশ সুপারের গোল বৃত্ত চিহ্ন

তিন ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য নিরাপদে ক্রয়-বিক্রয় সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে রং দিয়ে গোল বৃত্তের চিহ্ন করে দিয়েছে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার।

৬ এপ্রিল মঙ্গলবার বেলা ১২ টায় শহরের পালবাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য নিরাপদে ক্রয়-বিক্রয়ে গোল বৃত্তের চিহ্ন একে দেওয়া ও মাস্ক পড়া নিশ্চিত করনে ক্রেতা বিক্রেতাকে উদ্বুদ্ধ করা হয়।

এসময় সাংবাদিকদের ব্রিফ কালে পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার বলেন, সংক্রমনরোধে মানুষকে সচেতন করতে আমরা কাজ করছি, এ বিষয়ে আপনাদের (মিডিয়া) সহযোগিতা বিশেষ প্রয়োজন। মানুষ যাতে কাঁচাবাজার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য কিনতে সামাজিক দূরত্ব বজায় রাখে সে লক্ষে কাজ করছি।

বাইরে বের হলে মানুষ যেনো মাস্ক ব্যবহার করে। আমরা চাইবো আপনারা মিডিয়াতে যারা কাজ করেন এ বিষয়গুলো পজেটিভভাবে প্রচার করবেন। তাহলে আমাদের জন্য কাজ করতে সুবিধা হবে।

এসময় পালবাজারে বিভিন্ন মুদি দোকানের সামনে স্প্রে করে সাদা বৃত্ত একে দেওয়া হয় এবং ক্রেতা বিক্রেতার মুখে মাস্ক ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গুরত্বারোপ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) কাজী অব্দুর র‌হিম, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (হেড‌ কোয়ার্টার) মোঃ আসাদুজ্জামান, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুর র‌শিদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

শেয়ার করুন: