চাঁদপুরে বাসা থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে ২ সন্তানের জননী রেজিয়া খাতুন শিল্পী (৩০)-এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টায় বিষ্ণুদি মাদ্রাসা রোডের আক্তারুজ্জামানের মালিকানাধীন জান্নাত ভিলার ২য় তলায় এ ঘটনাটি ঘটে।

নিহত শিল্পী ফরিদগঞ্জ উপজেলার রুপসা দক্ষিন ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের মোঃ মওদুদের স্ত্রী। তার স্বামী মওদুদ বেক্সিম‌কো কোম্পানির প্রতিনিধি। তাদের ১২ ও ৮ বছরের দুটি পুত্র সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা মওদুদের সাথে ১৪ বছর পূর্বে ঢাকা ফকিরাপুল এলাকার শিল্পী (৩০) এর বিবাহ হয়। ৫ বছর ধরে এ বাসায় তারা বসবাস করে আসছে। শনিবার দুপুরে শিল্পীর জেঠস জরিনা বেগম ও ভাই শাওন জানু বেগম শিল্পিদের বাসায় বেড়াতে আসে।

রবিবার দুপুরে জরিনা বেগম তার বোনের ছেলেদের নিয়ে সামনের রুমে টিভি দেখতে গিয়ে ঘুমিয়ে পরে। সন্ধ্যায় মোওদুদ বাসায় ফিরে এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে বহু ডাকাডাকি করে দরজা না খুলায় তা ভেঙ্গে দেখতে পান শিল্পী ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচানো শিল্পীর দেহ ঝুলছে। তাদের ডাক চিৎকারে আশে পাশের বাসার লোকজন দ্রুত ছুটে এসে শিল্পী বেগমের লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

স্ত্রী আত্মহত্মা করেছে দাবি করে স্বামী মওদুদ জানায়, শিল্পির থাইরয়েড ও মানসিক সমস্যা ছিল। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানি না। ১০ বছর পূর্বে তাকে মানসিক চিকিৎসা করা হয়। নিয়মিত মানসিক সমস্যার ঔষধ সেবন করতে হয়।

শিল্পীর বড় ভাই রহমত উল্ল্যাহ খোকন জানায়, আমি ঘটনাটি শুনে চাঁদপুরে এসেছি। তবে আমার কোন অভিযোগ নেই।

চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক রাশেদুজ্জামান জানান লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন: