চাঁদপুরে বিএনপি’র দুই পক্ষের হামলায় আহত ৫

সংবাদদাতা ॥

নেতার পক্ষে স্লোগান দেওয়া নিয়ে হামলায় হাজিগঞ্জ-শাহরাস্তির বিএনপির ৫ নেতাকর্মি আহত হবার খবর পাওয়া গেছে। ২৫ মার্চ বেলা ১২টায় চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে হামলার এ ঘটনা ঘটে বলে জানা যায। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

ওই সময় দলীয় কার্যালয়ে ২ এপ্রিল চাঁদপুর জেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতি সভা চলছিল।ওই সভায় সম্মেলন বিষয়ে সাংগঠনিক আলোচনার জন্য কেন্দ্রীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া এবং জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার এক পর্যায় শেখ ফরিদ আহমেদ মানিক ও ইঞ্জিনিয়ার মমিনুল হকের পক্ষে স্লোগান দেওয়া নিয়ে দলীয় কার্যালয় কার্যালয়ের বাহিরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে।

জেলা বিএনপি নেতাদের সূত্রে জানা যায় সবাই জেলা বিএনপির নির্ধারিত লোকজন ছাড়া অন্য কেউ থাকার কথা নয়।

এক্ষেত্রে সভা বানচাল করার জন্য একটি পক্ষের উস্কানিমূলক স্লোগান দিয়া নিয়ে সাময়িক হট্টগোল হলেও নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়।

এদিকে, হাজিগঞ্জ শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি নেতারা দাবি করেন বিনা কারণে তাদের নেতাকর্মীদের উপর হামলা, ককটেল ফুটানো ও আহত করা হয়েছে। এই ঘটনায় তারা তাৎক্ষণিক একটি অনলাইন মিডিয়াতে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.