চাঁদপুরে বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল

২০১৮ জাতীয় সংসদ নির্বাচনে নজিরবিহীন ভাবে ভোট কারচুপি ও দিনে ভোট ডাকাতির মাধ্যমে গঠিত অবৈধ সরকারের পদত্যাগ এবং নতুন করে নির্বাচনের দাবীতে চাঁদপুরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনু্ষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন খান বাবুল, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেওয়ান মো. সফিকুজ্জামান, মুনীর চৌধুরী, সেলিমুস সালাম, আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, অ্যাড. হারুনুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, ‘২০১৮ সালের এই দিনে আওয়ামী লীগ রাতের আধাঁরে প্রশাসনকে ব্যবহার করে মানুষের অধিকারকে হরণ করেছে। তাতেও তারা ক্ষন্ত হয়নি, দিনের বেলা দলীয় ক্যাডার দিয়ে ভোট ডাকাতির উৎসব করেছে। সেই বিতর্কিত নির্বাচনের মাধ্যমে গঠিত অবৈধ সরকারকে দেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তাই এই দিনটিকে ঘৃণাভরে স্মরণ রাখতে আমরা ‘গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করছি।’

এর আগে জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন থেকে ছোট-বড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ব্যানারে নেতাকর্মীরা জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আসে। তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও পুনর্নির্বাচনের দাবিতে নানা স্লোগান দেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *