চাঁদপুরে বিভিন্ন পূজামন্ডপে অনুদানের চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

এম সফিউল্ল্যাহ ফাউন্ডেশন ও ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে শারদীয় দূর্গা উৎসব ২০১৯ উপলক্ষে ধর্ম মন্ত্রণালয় কর্তৃক চাঁদপুরের ১২টি পূজামন্ডপে নগদ আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার ২৫ অক্টোবর সকালে শহরের কোড়ালিয়া রোডস্থ এম সফিউল্ল্যাহ’র বাড়িতে এ অনুদানের চেকগুলো প্রদান করা হয়।

চেক প্রদানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনাসভায় সভাপতির বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও চাঁদপুর- ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম এম. সফিউল্ল্যাহ এর কন্যা ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য সাজেদা কাকন।

তিনি বক্তব্যে বলেন, আমাদেরকে সাম্প্রদায়িক সম্পৃতি বজায় রাখতে হবে। দেশে এখন সাম্প্রদায়িক সম্পৃতি নষ্ট করার পায়তারা চলছে। সকলকে সচেতন হতে হবে। এছাড়া ফেইসবুক ব্যবহারেও সচেতনতা অবলম্বন করতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই এ অনুদান দেওয়া সম্ভব হয়েছে। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও প্রার্থনা করবেন। তিনি যেন তার পিতার স্বপ্নের সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মান করতে করতে পারেন। আর যথাসময়ে পূজামন্ডপে চেকগুলো দিতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রেকনুজ্জামান রোকন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদস্য মোঃ আনিছুজ্জামান চৌধুরী, ব্যারিস্টার বাবর, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খালেদা রহমান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য গাজী আঃ মতিন, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক বাবুল মোল্লা, চাঁদপুর পৌরসভার নিন্মমান সহকারী মোঃ রিয়াজ উদ্দিন, বিবেকানন্দ যুব সংঘের সভাপতি জয়রাম রায় ।

অনুদান প্রাপ্ত মন্দিরগুলো হলো : পুরাণবাজাার হরিসভা মন্দির, গুয়াখোলা মন্দির, বড়স্টেশন শ্রী শ্রী মহাবীর রাধাকৃষ্ণ মন্দির, নিতাইগঞ্জ সার্বজনিন মন্দির, স্বর্ণখোলা সন্তোষী মন্দির, ফরিদগঞ্জ শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির, দূর্গা পূজামন্ডপ, পুরাণবাজার হরিসভা শিব মন্দির, মজুমদার বাড়ি পূজামন্ডপ, প্রতাপসাহা রোড দূর্গামন্দির, পালপাড়া শিতলা মায়ের মন্দির।

আলোচনা সভা শেষে পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট চেকগুলো বিতরণ করেণ অতিথিবৃন্দ ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *