চাঁদপুরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে পুরস্কার বিতরণ

: চাঁদপুরে মুজিববর্ষ উদযাপন ও বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ এর আওতায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আনন্দ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ চাহিদা সম্পন্ন জনগোষ্ঠীর উন্নয়নে নানা রকম উদ্যোগ গ্রহণ করেছে।

সরকার দেশের সকল মানুষের সুন্দর ভবিষ্যত নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। সরকারের এই মহতী উদ্যোগ সফল করতে আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি।

শিশুদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন তোমরা আমাদের সন্তান তোমরা কোন কিছুতেই পিছিয়ে থাকবে না। সমাজের উন্নয়নে আমরা তোমাদেরকে সম্পৃক্ত করতে চাই। তোমাদের প্রতিবাদে কে আমি সত্যি মুগ্ধ হয়েছি। আগামী দিনে তোমাদের সকল ভালো-মন্দে জেলা প্রশাসন পাশে থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম। সভা পরিচালনা করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। আলোচনা সভা শেষে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: