চাঁদপুরে বিয়ের ৭দিনের মাথায় যুবকের আত্মহত্যা

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে বুধবার রাতে শাহাদাত (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।বৃহস্পতিবার (১ জুলাই) সকালে চাঁদপুর মডেল থানা পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানাগেছে, বড় লক্ষ্মীপুর কাজল খাঁর বাড়ির পাশে গাজী বাড়ির রিক্সাচালক মফিজ গাজীর পুত্র শাহাদাত গাজী তার ঘরের পাশে একটি ছোট আম গাছে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে। গতরাতে তারই বাড়ির এক লোক ঢাকা থেকে বাড়ি আসে। বাড়িতে প্রবেশ করার সময় আবছা আলোতে গাছে একটি কাপড় ঝুলানো অবস্থায় দেখতে পায়। প্রথমে সে ভুত পেত্নী মনে করে চিৎকার করে। পরে আশেপাশের মানুষ ছুটে এসে শাহাদাতকে বাড়ির পাশের ছোট একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

খবর পেয়ে লক্ষীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশকে ঘটনাটি অবহিত করেন।
পরবর্তীতে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়। তবে কি কারণে সে আত্মহত্যা করে এবিষয়ে কেউই পরিস্কার করে জানাতে পারেননি।

প্রতিবেশী সূত্রে জানা যায়, নিহত শাহাদাত মাত্র ৭ দিন আগে প্রেমের সম্পর্কে এক মেয়েকে বিয়ে করেন। তবে শাহাদাতের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। ধারণা করা হচ্ছে এবিষয়ে পারিবারিক কলহের জের ধরেই শাহাদাৎ আত্মহত্যা করেছেন।

Loading

শেয়ার করুন: