চাঁদপুরে মডেল ফার্মেসী ও মেডিসিন শপের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে বাংলাদেশ মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপ এর প্রয়োজনীয়তা ও সম্ভাবনা শীর্ষক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১১টায় শহরের এলিট চাইনিজ রেষ্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শওকত ওসমান।

তিনি বলেন, নাগরিক হিসেবে আপনাদের দায়িত্ব কি? আপনি মানুষকে কি সেবা দিচ্ছেন। রাষ্ট্রকে কিভাবে উন্নত করবেন। আপনি মর্ডান হয়ে যান তাহলে বাংলাদেশও উন্নত হয়ে যাবে। চাঁদপুরে অনেক সুন্দর পরিবেশ। আমি মনে করি আপনাদের উদ্দেশ্যে থাকলে মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপ তৈরী করা সম্ভব। ২০১৫ সাল থেকে সরকার এই মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপ কার্যক্রম শুরু করে।

বাংলাদেশ ক্যামিস্ট এ- ড্রাগিষ্ট সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা রুহুল আনোয়ার এর সভাপতিত্বে ও আলোচক কমিটির ম্যানেজার রাকিবুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরে ঔষধ তত্ত্বাবধায়ক মৌসুমী আক্তার, বিসিভিএস চাঁদপুরের সহ-সভাপতি এবিএম নজরুল আমিন, হুমায়ুন কবির খান ও শ্রী সুভাষ সাহা।

আরো বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, ম্যানেজম্যান্ট সাইন্স পর হেলথ এর টেকনিক্যাল এডভাইজর রাইয়ান আমজাদ প্রমূখ।

সভায় চাঁদপুর শহরের বিভিন্ন ফার্মেসীর মালিক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *