চাঁদপুরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে মাদক মামলায় অভিযুক্ত আলমগীর হোসেন বেপারী (৩৮) নামে মাদক ব্যবাসয়ীকে যাবজ্জাবীন কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার আলম এই রায় দেন। আলমগীর হোসেন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর দেনায়েতপুর গ্রামের মৃত তবিবুল্লাহ বেপারীর ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১১ সালের ৩১ অক্টোবর চাঁদপুর মডেল থানার তৎকালীন এএসই আহসানুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওয়ারলেছ এলাকা থেকে আলমগীর হোসনেক ১৯০বোতল ফেন্সিডিলসহ আটক করেন। ওই ঘটনায় চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়। পরে তাকে আদালেত প্রেরণ করলে বিচারক জেল হাজতে পেরণ করেন।

একই বছর ৩০ নভেম্বর চাঁদপুর মডেল থানার তৎকালীন সময়ের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা চৌধুরী এই মামলার চার্জশীট আদালতে দাখিল করেন। আদালত মামলাটি চলমান অবস্থায় ৬জনের সাক্ষ্য গ্রহন করেন।

সরকার পক্ষের আইনজীবী অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু বলেন, সাক্ষ্য ও মামলার নথিপত্র পর্যালোচনা করে আসামী আলমগীর হোসেন এর উপস্থিতিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) ৩ (খ) ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *