চাঁদপুরে মাদ্রাসার মুহাদ্দিস, পল্লী চিকিৎসকসহ করোনা উপসর্গে ৪জনের মৃত্যু

মেঘনাবার্তা ডেস্ক:

করোনা উপসর্গ নিয়ে গত ১২ঘন্টায় চাঁদপুর ও হাজীগঞ্জে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের নমুনা সংগ্রহ করে বিশেষ ব্যবস্থায় দাফন ও সৎকার করা হবে। রোববার সকালে চাঁদপুর সদরে এক পল্লী চিকিৎসকসহ ৩ জন এবং হাজীগঞ্জ উপজেলার বলাখালের এক ব্যবসায়ী মৃত্যু হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে রোববার সকাল ৭টায় করোনা উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসক মৃত্যু হয়েছে। ডা সোবাহান খান (৭০) লক্ষীপুর গ্রামের খান বাড়ির বাসিন্দা। জেলা স্বাস্থ্য বিভাগ তার স্যাম্পল কালেকশান করেছে। বিশেষ ব্যবস্থায় সুবহান খানকে দাফন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মহামায়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুজ্জাম্মিলুল হক ইন্তেকাল করেছেন। দুপুর ২টায় তিনি মারা যান বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত্যুর আগে তিনি কয়েকদিন জ্বর ও ডায়াবেটিকসহ অন্যান্য রোগে আক্রান্ত ছিলেন। তিনি হাজীগঞ্জ উপজেলার উত্তর শ্রীপুর শেখ বাড়ী জামে মসজিদে ইমামতি করতেন।

চাঁদপুর শহরের বিপনিবাগ বাজারের ফার্নিচার ব্যবসায়ী নুরুল ইসলাম(৪০) রোববার দুপুরে করোনা উপসর্গে মারা গেছেন। পৌরসভার সাবেক কমিশনার মরহুম হাজী আব্দুর রহিম খানের কনিষ্ঠপুত্র সে। শহরের প্রফেসর পাড়ার বাসায় দুপুরে দেড়টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। পারিবারিক সূত্র জানায় সে দীর্ঘদিন যাবৎ জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বাসায় চিকিৎসাধীন ছিল।

হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বকুল তলা মাঝি বাড়ীর মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস(৫৫)জ্বর নিয়ে মারা গেছেন ।

শনিবার দিবাগত রাত ২ টার দিকে তিনি মারা যান। জ্বর নিয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন হাজীগঞ্জ থানা তদন্ত অফিসার আবদুর রশিদ।রোববার বেলা ১১টায় নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে তার দাহ সম্পন্ন হয়েছে।

এদিকে গত সপ্তাহে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে মারা যাওয়া আব্দুর রাজ্জাকের করোনা পজিটিভ এসেছে। তিনি সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের বাসিন্দা ছিলেন।তার পরিবার ব্যক্তিগতভাবে এখবর জেনেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

চাঁদপুরে সর্বমোট ২৭৬জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছে ২২জন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *