চাঁদপুরে মুক্তিপণ নিয়ে ব্যবসায়ীকে হত্যা, বিচারের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে অপহরণ হওয়ার ১৩ দিন পর যশোরের বেনাপোল সীমান্ত থেকে হান্নান মৃধা (৩৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

১৩ মার্চ রোববার সকালে বেনাপোল সীমান্তের স্থলবন্দরের বাইপাস সড়ক থেকে জুলন্ত মরদেহ উদ্ধার করে বন্দর থানার পুলিশ। আবুল হোসেন মৃধা চাঁদপুর পৌর ১৫ নং ওয়ার্ডের বিষ্ণুদী এলাকার আবুল হোসেন মৃধার ছেলে।

এদিকে হান্নান মৃধা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ এবং সড়ক অবরোধ করেছে পরিবারের লোকজন ও এলাকাবাসী। রোববার দুপুরে প্রায় দুই ঘন্টা ধরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ করে বিষ্ণুদী রোডে এসে শেষ হয়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১ মার্চ হান্নান তার শ্বশুর বাড়ি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে যান। সেখান থেকে সে নিখোঁজ হয়।পরদিন ২ মার্চ চাঁদপুর মডেল থানায় নিখোঁজ জিডি করেন চাচাতো ভাই সজিব মৃধা ও নুর আলম মৃধা। এরপর ৬ মার্চ একটি নাম্বার থেকে এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। তারা যশোর জেলার বেনাপোলে আসতে বলে। আমরা টাকা জোগাড় করতে দেরি হওয়ায় অজ্ঞাতরা ৫০ হাজার টাকা দাবি করে।

পরে এলাকাবাসীর সহায়তায় ১১ মার্চ তাদের দেওয়া বিকাশের মাধ্যমে টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর তাদের নাম্বার বন্ধ করে দেয়। সর্বশেষ ১৩ মার্চ রোববার বেনাপোল সীমান্ত এলাকায় হান্নানের জুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন: