চাঁদপুরে মৃত ৩০ শ্রমিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১২২০ সংগঠনের মৃত ৩০ শ্রমিক পরিবারকে ৬লাখ টাকা প্রদান করা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) দুপুরে বাস স্ট্যান্ড শ্রমিক মালিক সমিতি কার্যালয়ে নগদ অর্থ তুলে অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

আলোচনা পর্বে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বক্তব্যে বলেন, আমাদের দরকার সুষ্ঠ ব্যবস্থাপনা। সুষ্ঠ ব্যবস্থাপনা থাকলে সবারই উপকার হয়। আজকে সবাই মিলে একটি সিদ্ধান্ত বাস্তবায়ন করাতে অনেকের উপকার হচ্ছে। এই ধরণের সিকিউরিটি সকল সংগঠনেররথাকা উচিত। ব্যক্তির উপরে নয় নিয়মের উপর নির্ভর হতে হবে। ব্যক্কি পরিবর্তন হতে পারে নিয়ম পরিবর্তন হয় না।

জেলা প্রশাসক চালকদের উদ্দেশ্যে বলেন, অস্বাস্থ্যকর প্রতিযোগিতা আমরা চাই না। নিজের সুরক্ষা এবং সাধারণ যাত্রী সুরক্ষা আপনার কাছে। কোথাও চাঁদাবাজি হলে আমাদের প্রশাসনকে জানাবেন। ঈদকে কেন্দ্র করে আমরা চাই না কেউ চাঁদাবাজি করুক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, কাউন্সিলর কবির চৌধুরী প্রমূখ।

শেয়ার করুন: