চাঁদপুরে মেঘনায় ১৫ ডাকাত সদস্য আটক

চাঁদপুরে মেঘনা নদীর হাইমচর এলাকায় সোমবার এবং হিজলা সাহেবের চর সংলগ্ন এলাকায় ২৩ মার্চ মঙ্গলবার বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র ও দুটি কাঠের নৌকাসহ ১৫জন ডাকাত সদস্যকে আটক করেছে কোস্ট গার্ড জাহাজ বিসিজিএস শ্যামল বাংলা। ২৩ মার্চ মঙ্গলবার বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক চাঁদপুর টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় মেঘনা নদীর হাইমচর, হিজলা এবং সাহেবের চর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতি কাজে ব্যবহৃত কাঠের নৌকাসহ ১৫জন ডাকাত সদস্যকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃতদের তল্লাশি করে ০১টি রামদা, ০৩ টি দা, ০১টি বটি, ০৯ টি মোবাইল ফোন ও ০২টি ঘড়ি পাওয়া যায়।

আটককৃতরা হলো ১। বাগুন আলী (৩৫), ২। নাগর আলী(৩০), ৩। কাওসার(২৫), ৪। সবুজ(২৩), ৫। রাজিব (২৪), ৬। ফিরোজ(২৭), ৭। রাকিব(২৬), ৮। বাবুল(২৬), ৯। ইব্রাহিম(২৮), ১০। আহম্মদ (২৮), ১১। আলমগীর (২৬), ১২। ইউনুস(২৬), ১৩। জাহেদ(২৪), ১৪। শাহিন(২৫), ১৫। সাহেব আলী(২৫)।

আটককৃত ডাকাত সদস্য সবাই হিজলা, হাইমচর এবং সাহেবের চর এলাকার বাসিন্দা। আটককৃত ডাকাত ও জব্দকৃত মালামাল রায়পুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *