চাঁদপুরে ম্যাজিস্ট্রেট ও সেনা বাহিনীর মোবাইল কোর্ট: ১৩ হাজার টাকা জরিমানা

আনোয়ারুল হক:

চাঁদপুর শহরে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনা বাহিনী ও ঔষধ প্রশাসন কর্তৃপক্ষ যৌথ ভাবে মোবাইল কো‌র্টের মাধ্যমে সোমবার দুপুরে চাঁদপুর শহরে অভিযান পরিচালনা করেছে ।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম বলেন,দেশে করোনা মহামারি দেখা দেয়ার পর চাঁদপুর শহরে বেশ কিছু সংখক ঔষধ ব্যবসায়ি তারা ভেজাল ঔষধ সংগ্রহ করে বিক্রি করছে। বিশেষ করে হ্যাণ্ড সেনেটেরাইজ।আমরা বেশ কয়েকটি ঔষধের দোকানে মোবাইল কোটের মাধ্যমে অভিযান করে মেয়াদ উত্তিন্ন অনেক ঔষধ পেয়েছি। তাদেরকে প্রাথমিক ভাবে জরিমানা করে হুশিয়ার করে দিয়েছি।

কুমিল্লা ক্যান্টরম্যান্ট থেকে আসা ক্যাপ্টেন আহমেদ বলেন,আমরা করোনা ভাইরাস বাংলাদেশে আসার পর থেকেই চাঁদপুরের জোনে দায়িত্ব পালন করছি।আজকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউলের সাথে শহরে দায়িত্ব পালন করা কালে মোবাইল কোটে অংশ নিয়েছি। যা দেখতে পেলাম তাতে মনে হলো কিছু কিছু ঔষধ বিক্রয় প্রতিষ্ঠান মেয়াদ উত্তিন্ন ঔষধ আর ভেজাল হ্যান্ড সেনটারাইজ বিক্রি করছে।তা মোটে ও উচিত নয়। এতে করে দেশের মানুষ ক্ষতি গ্রস্হ হবে।

পরে নিউ মার্কেটের চৌধুরী মেডিসিন সপকে ৭ হাজার টাকা, নতুন বাজার মোড়ের মেসার্স মেডিকো ৩ হাজার টাকা, মক্কা ফার্মা ১হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এবই সাথে ৫ জন মোটর সাইকেল আরোহি হ্যাল্ড মেট বিহীন গাড়ি চালানোর অপরাধে ২হাজার ৫শ টাকা জরিমানা সহ সাড়ে ১৩হাজার টাকা জরিমানা আদায় করেছে।এসময় আরো উপস্হিত ছিলেন ড্রাগ সুপার মৌসুমী আক্তার ও সেনা সদস্যরা।
Image may contain: one or more people

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *