চাঁদপুরে যুবদলের বিক্ষোভ সমাবেশে

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ যুবদলের কেন্দ্রীয় নির্বাহহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোনতাজুল করিম বদরু, যৃগ্ম সস্পাদক নুরুল ইসলাম নয়নসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলার প্রতিবাদ চাঁদপুরে বিক্ষোভ সমাবেশ অনু্ষ্ঠিত হয়েছে।

১৭ মঙ্গলবার নভেম্বর বিকেলে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব রাখেন, সহ-সভাপতি কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক, ফয়সাল গাজী বাহার, চাঁদপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, চাঁদপুর পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা, সদর থানা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম, পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক রাজ্জাক হাওলাদার, জেলা যুবদলের সদস্য জুয়েল দেওয়ান, শহর যুবদলের যুগ্ন আহবায়ক হারুন মাঝি।

বক্তারা বলেন, আওয়ামী লীগের জুলুম অত্যাচার থেকে দেশের মানুষকে মুক্তি দিতে আন্দোলন ছাড়া কোনো বিকল্প নেই। কারাণ তারা রাষ্ট্রযন্ত্রকে দলীয়করণ করে ফেলেছে। যার কারণে দেশে এতো অন্যায় অবিচার চলার পরেও প্রশসন নীরব রয়েছে। আওয়ামী লীগ আর সরকারের বড় কোনো কর্মকর্তা ছাড়া সাধারণ মানুষ দ্রুত বিচার পায় না।

বক্তারা বলেন, সরকার বুঝে গেছে যে, এই দেশের জনগণ সহসাই গণ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাবে এই গণআন্দোলনে দেশের তরুণ ও যুবসমাজ নেতৃত্ব দিবে। আওয়ামী লীগ সরকার সেই ভয় থেকে যুবদলকে কোণঠাসা করতে মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে। আমরা এই মিথ্য মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *