চাঁদপুরে রেলক্রসিং পার হতে গিয়ে ছাত্রলীগ নেতা নিহত

প্রতিবেদক:

চাঁদপুরে রেলক্রসিংয়ে পার হওয়ার সময় মেহেদী হাসান রুবেল (২৮) নামের এক সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তাঁর সহপাঠী মোহাম্মদ রাজন খান। ২৯ মে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে চাঁদপুর শহরের মুন্সিবাড়ি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান রুবেল চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডের শেখের হাট বাজারস্থ এনায়েত নগর গ্রামের বাচ্চু শেখের পুত্র ও ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আহত মোঃ রাজন খান চাঁদপুর শহরতলির ওয়াপদা গেট এলাকার রুস্তম খানের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে নিহত মেহেদী হাসান রুবেল ও তার সহপাঠী রাজন খান মোটরসাইকেল যোগে শেখের হাট বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় তারা মুন্সিবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়েন। কিছু বুঝে উঠার আগেই রেল ক্রসিং পার না হতেই চলন্ত ট্রেনের ধাক্কায় তারা মোটরসাইকেলসহ ছিটকে পড়েন। এতে মেহেদি হাসান রুবেলের মাথায় আঘাত পেয়ে মাথার খুলি আলাদা হয়ে প্রচণ্ড রক্তক্ষরণ হয় এবং সাথে থাকা রাজন খান ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে সেখান থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ ফরহাদুল করিম, মেহেদী হাসান রুবেলকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে মুহূর্তেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তার আত্মীয় স্বজন, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা ও নিহতের সহপাঠীরা হাসপাতালে ভিড় জমান। সেখানে তাদের কান্নায় আহাজারিতে গভীর শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের অভিযোগ রেল ক্রসিং না থাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ ফরহাদুল করিম জানান, দুর্ঘটনায় প্রচন্ড আঘাতে তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এজন্য শ্বাস-প্রশ্বাস এবং হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এছাড়া তার সহপাঠী রাজন শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন। আমরা তার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি দিয়েছি।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *