চাঁদপুরে রোটারী ডিস্ট্রিক্ট এসেম্বলীর উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের ২০২১ সালের ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলীর উপহার বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে চাঁদপুর ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবে অংশগ্রহণকারীদের উপহার ও ক্রেস্ট বিতরণ করা হয়। ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলীর চেয়ারম্যান রোটারিয়ান একেএম শামসুল হক দিপু ক্লাবের সভাপতিসহ কর্মকর্তাদের কাছে তা’ বিতরণ করেন। চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের ২১ জন করে ৪২ জন রোটারিয়ান এসেম্বলীতে অংশ নেন। ক্লাব দু’টি যৌথভাবে ৩য় সর্বোচ্চ পুরস্কার অর্জন করে।

গত ৩ এপ্রিল রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের ২০২১ সালের ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলী অনুষ্ঠানের কথা থাকলেও করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার সারা দেশ লকডাউন ঘোষণা করায় তা’ স্থগিত করা হয়। পরে গত ১১ জুন ঐ এসেম্বলী ভার্চুয়্যাল জুমে অনুষ্ঠিত হয়। জুমে রোটারিয়ানরা তাদের ট্রেনিংয়ে অংশ নেন।

ভার্চুয়্যাল জুমে আয়োজিত এসেম্বলীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী ইন্টারন্যাশনালের ২০২১-২২ এর প্রেসিডেন্ট রোটারিয়ান শেখর মেহতা। ২০২১-২২ রোটারী বর্ষের গভর্নর রোটারিয়ান আবু ফয়েজ খান চৌধুরীর সভাপতিত্বে সাবেক ও ইনকামিং জেলা গভর্নররা বক্তব্য রাখেন এবং বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেন।

ভার্চুয়্যাল জুমে এসেম্বলী অনুষ্ঠিত হওয়ায় বিভিন্ন ক্লাবের অংশগ্রহণকারীদের কাছে উপহার পৌঁছে দেন ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলীর চেয়ারম্যান রোটারিয়ান একেএম শামসুল হক দিপু।

এসেম্বলী চেয়ারম্যান রোটারিয়ান একেএম শামসুল হক দিপু জানান, গত ৩ এপ্রিল সিলেটের আমান উল্লাহ কনভেনশন সেন্টারে ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলী অনুষ্ঠানের সব আয়োজন শেষ হলেও লকডাউন ঘোষণার কারণে তা স্থগিত করা হয়। তবে ১১ জুন ভার্চুয়্যাল জুমে এসেম্বলী অনুষ্ঠিত হয়। বিভিন্ন ক্লাবের বোর্ড অব ডিরেক্টর্সের সদস্যরা এতে অংশ নেন। ট্রেনিং সেশনে ডিস্ট্রিক্ট নেতৃবৃন্দ বিভিন্ন সেশন পরিচালনা করেন। পরবর্তীতে বিভিন্ন ক্লাবে গিয়ে অংশগ্রহণকারীদের উপহারসমূহ পৌঁছে দিচ্ছি।

উল্লেখ্য, সিলেট অরেঞ্জ সিটি রোটারী ক্লাব ২০২১ সালের ডিস্ট্রিক্ট ট্রেনিং এসেম্বলীর আয়োজন করে। করোনাভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি মেনে পুরো অনুষ্ঠানের আয়োজন করার সবকিছু প্রস্তুত করা পর সরকারের লকডাউন ঘোষণা মাত্র ১ দিন আগে তা স্থগিত করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *