চাঁদপুরেলঞ্চ শ্রমিক পেলো প্রধানমন্ত্রীর উপহার

চাঁদপুর: চাঁদপুরে করোনা পরিস্থিতিতে অসহায়, দুস্থ ও কর্মহীন লঞ্চ শ্রমিক ৬০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ত্রাণ (প্রধানমন্ত্রীর উপহার) বিতরণ করেছে চাঁদপুরের জেলা প্রশাসন। সামাজিক দূরত্ব বজায় রেখে করোনার দ্বিতীয় ঢেউ এর শুরু থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২০ মে) বিকাল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

উপস্থিত কর্মহীন লঞ্চ শ্রমিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আজকে আপনারা যে ত্রাণ পেয়েছেন এটি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের জন্য উপহার। প্রধানমন্ত্রী সব সময় আপনাদের কথা চিন্তা করেন এবং ভাবেন।

তিনি আরো বলেন, জেলা প্রশাসন সব সময় আপনাদের পাশে আছে এবং আপনাদের কথা ভাবে। যারা সহায়তার জন্য আমাদেরকে ম্যাসেজ দিচ্ছেন, তাদের ঠিকানা অনুযায়ী ত্রাণ পৌঁছানো হচ্ছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

উল্লেখ্য, এর আগে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫ হাজারের অধিক লোকের মাঝে জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: